ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট প্ল্যান

আপনার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট তৈরীর কথা ভাবছেন? আপনাকে আমরা স্বল্পমুল্যে দিচ্ছি ডোমেইন, হোস্টিং এবং ডিজাইন সহ পুর্নাঙ্গ ওয়েবসাইট। ইতোমধ্যেই কি আপনি আমাদের বা অন্য কারও কাছ থেকে ডোমেইন বা হোস্টিং গ্রহন করে ফেলেছেন? কোন সমস্যা নেই। স্বল্পমুল্যে আমরা আপনাকে দিচ্ছি আন্তর্জাতিক মানসম্মত ওয়েব ডিজাইন (স্ট্যাটিক, ডাইনামিক, রেস্পন্সিভ) সেবা। আপনার সাইটকে করে তুলুন আকর্ষনীয় এবং সর্বত্র গ্রহনযোগ্য। তো এর দেরী কেন? আজই আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের দক্ষ ওয়েব ডিজাইনার টিম ৭দিন/২৪ ঘন্টা অপেক্ষা করছে আপনার জন্য।

  • স্ট্যান্ডার্ড ওয়েব ডিজাইন

আপনি আপনার কোম্পানি বা প্রতিষ্ঠানের নির্দিষ্ট কিছু পন্যের জন্য স্থায়ী সাইট তৈরী করতে চান। শুধু পন্য নয়, যেকোন বিষয়ের জন্য আমরা আপনাকে দিচ্ছি আন্তর্জাতিক মানসম্মত স্ট্যাটিক ওয়েবসাইট। তাহলে জলদি আসুন, আপনার পন্য/প্রতিষ্ঠানকে ছড়িয়ে দিন ওয়েবের মুক্ত জগতে। চিরস্থায়ী করে রাখুন কিছু মুহুর্ত, কিছু পন্য বা বিশেষ কিছু বিষয়।

প্যাকেজের অন্তুর্ভুক্ত রয়েছেঃ

  1. আকর্ষনীয় ডিজাইন।
  2. আপনার চাহিদা মত ৫/৬ টি পেজ।
  3. গুগল সার্চ ইঞ্জিনে সাইট সাবমিশন।
  4. প্রাথমিক এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন)

প্যাকেজ মুল্যঃ টাকা ৫০০০/=

  • ফ্লাশ এনিমেশন সহ ক্রিয়েটিব ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট

আপনার পন্য বা প্রতিষ্ঠানকে করে তুলুন আরও আধুনিক, তুলে ধরুন ইন্টারনেটের সীমাহীন জগতে, করে তুলুন আরও জীবন্ত ও প্রাণময়। এজন্য আপনার জন্য রয়েছে আমাদের ফ্লাশ এনিমেশন সহ ক্রিয়েটিভ ওয়েব ডিজাইন প্যাকেজ। এই প্যাকেজে রয়েছে ডিজাইন সহ উন্নত ডেভেলপমেন্ট এর সুবিধা। এতে আপনার সাইট হবে আরও সুদৃশ্য এবং সম্পুর্ন আন্তর্জাতিক মান সম্পন্ন। এখানে আপনি পাচ্ছেন পুর্নাঙ্গ ডাইনামিক ওয়েবসাইট। আপনার চাহিদা অনুযায়ী আমরা করে দিচ্ছি ৭/১০ টি পেজ। পরবর্তীতে আপনি ইচ্ছামত পেজ বাড়াতে বা কমাতে পারবেন।

প্যাকেজের অন্তুর্ভুক্ত রয়েছেঃ

  1. আকর্ষনীয় ডিজাইন।
  2. আপনার চাহিদা অনুযায়ী ৭/১০ টি পেজ।
  3. হোমপেজ, প্রোফাইল পেজ, প্রোডাক্ট পেজ এবং যোগাযোগ পেজ সহ অন্যন্য পেজ।
  4. গুগল সহ একাধিক সার্চ ইঞ্জিনে সাইট সাবমিশন।
  5. প্রাথমিক এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন)

প্যাকেজ মুল্যঃ টাকা ১০০০০/=

  • রেস্পন্সিভ ওয়েবসাইট ডিজাইন

শুধু কম্পিউটার নয়, এবার আপনার সাইট সুন্দরভাবে দেখতে পারবেন মোবাইল ডিভাইস থেকেও। এন্ড্রয়েড এবং আইফোন সহ যেকোন মোবাইল ডিভাইস বা ট্যাবলেট পিসি থেকে সাইট ব্রাউজ করতে পারবেন উক্ত ডিভাইসের  স্ক্রিন রেজুলেশনেই! চমৎকার!! তাই না!!! এই সুবিধা নিয়ে আপনার জন্য রয়েছে আমাদের রেস্পন্সিভ ওয়েব সাইট ডিজাইন প্যাকেজ। প্যাকেজে পাচ্ছেন পুর্নাঙ্গ ডাইনামিক ওয়েবসাইট। এবার মোবাইল ডিভাইসেও চলবে ই-কমার্সের ছড়াছড়ি। মোবাইল ইউজারদেরকেও মাতিয়ে রাখুন আপনার সাইটে। সাইটকে করে তুলুন আরও গতিময়।

প্যাকেজের অন্তুর্ভুক্ত রয়েছেঃ

  1. আকর্ষনীয় ডিজাইন।
  2. আপনার চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় সংখ্যাক পেজ।
  3. প্রয়োজনীয় ডেভেলপমেন্ট।
  4. গুগল সহ একাধিক সার্চ ইঞ্জিনে সাইট সাবমিশন।
  5. প্রাথমিক এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন)

প্যাকেজ মুল্যঃ টাকা ১২০০০/=

[নোটঃ ৩০% অগ্রীম পেমেন্ট প্রযোজ্য। শর্ত প্রযোজ্য]